করোনা পরিস্থিতি কলাপাড়ায় হতদরিদ্র ও কর্মহীন মানুষের পাশে দাড়িয়েছে লন্ডল প্রবাসী শামীম

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি:
পটুয়াখালীর কলাপাড়ায় হতদরিদ্র ও কর্মহীন মানুষের পাশে দাড়িয়েছে লন্ডল প্রবাসী মো.শামীম মিয়া।

মঙ্গলবার বিকালে পৌর শহরের ইসলামপুর রোডের তার নিজ বাস ভবনের সামনে করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া ৫০ জন নরী ও পুরুষকে খাদ্য সহায়তা দিয়েছেন তিনি। খাদ্য সহায়তা বিতারনের সময় সংশ্লিষ্ট পৌর কাউন্সিলর মো.মাহাবুব আলম, উপজেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী শুভ্রা চক্রবর্তী কল্যানী, রুবিনা ইসলাম, এমবি কলেজের সাবেক ভিপি জিয়াউর রহমান জিয়া, কলাপাড়া রিপোর্টর্স ইউনিটির সাবেক সাধারন সম্পাদক মিলন সরকার, দোয়েল শিকদারসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ ও গনমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

খাদ্য সহায়তা হাতে পেয়ে হতদরিদ্র খাদিজা বেগম জানান, করোনার কারনে তার স্বামীর আয় রোজগার বন্ধ হয়ে গেছে। তাই ঘরে রান্না চলে নাই। এ চাল, ডাল, তেল, আলু, লবন, পেঁয়াজ পেয়েছি। আজ পোলাপান লইয়া দুই বেলা তো খাইতে পারমু। এই খাদ্য সহায়তা যে দিয়েছে তার জন্য দোয়া করি। আল্লাহতায়ালা তাকে যেন ভাল রাখে।

লন্ডল প্রবাসী মো.শামীম মিয়া’র বড় ভাই হারুন মিয়া জানান, দেশ ব্যাপী করোনা ভাইরাস আতংক বিরাজ করছে। এ ভাইরাস সংক্রমন এড়াতে লক ডাউন চলমান থাকায় থেমে গেছে নি¤œ আয়ের মানুষের জীবনের চাকা।

তাই তার ছোটভাই মো.শামীম মিয়া এলাকার লোকজনের কথা চিন্তা করে ৫০ জন হতদরিদ্র মানুকে চাল, ডাল, তেল, আলু, পিয়াজ,লবন দেবার জন্য বলেছে। এজন্য ওই দু:শ্চিন্তা গ্রস্ত মানুষের হাতে এ খাদ্য সহায়তা তুলে দেয়া হয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error: Content is protected !!
%d bloggers like this: