করোনা ভাইরাস প্রতিরোধে এলাকা বাসীকে আতঙ্কিত না হয়ে সচেতন হওয়ার আহবান জানালেন স্থানীয় সংসদ সদস্য

সঞ্জিব দাস, গলাচিপা,পটুয়াখালী,প্রতিনিধিঃ

প্রানঘাতী করোনা ভাইরাস দেশের সনাক্ত হওয়ায় দেশবাসীর মধ্যে দেখা দিয়েছে আতঙ্ক।

করোনা ভাইরাস প্রতিরোধে এলাকবাসীকে আতঙ্কিত না হয়ে সচেতন হওয়ার আহবান জানালেন পটুয়াখালী-০৩ আসনের সদস্য সদস্য ও বাংলাদেশ নৌ- পরিবহন মন্ত্রণালয়য়ের স্থায়ী কমিটির সদস্য এস.এম শাহজাদা ।

তিনি তার ফেসবুকে ভিডিও বার্তায় এ সচেতন হওয়ার আহ্বান জানিয়েছেন। তিনি বলেন আজ বাংলাদেশ সহ সারা পৃথিবীতে ছড়িয়ে পরেছে মরনঘ্যাতি নভেল করোনা ভাইরাস। এটি একটি সংক্রমন জনিত ভাইরাস বাংলাদেশে ইতিমধ্যে ৪৮ জন শনাক্ত হয়েছে মারা গেছে ৬ জন। সরকার মানুষের চলাচলে বিধি নিষেদ আরোপ করেছেন ঘরের মধ্যে থাকতে বলেছেন, সামাজিক দূরত্ব বজায় রেখে চলতে , পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে বলেছেন।

প্রিয় এলাকবাসী সকলে রাষ্ট্রীয় নির্দেশনা মেনে চলুন। এই পৃথিবীতে যুগে যুগে অনেক ভাইরাস ইনফ্লঞ্জা দেখা দেয়েছি আল্লাহর ইচ্ছার মানুষ তার প্রতিশোধক অবিস্কার করেছেন তাই আমি বিশ্বাস করি এই করোনা ভাইরাসের (কেভিড-১৯) চিকিৎসা অচিরেই আবিস্কার হবে আপনারা ধৈর্য হারা হবেন না। তাই যতদিন না এর প্রতিরোধক আবিষ্কার না হয় তত দিন আমরা এ বিষয়ে রাষ্ট্রীয় ও বিশ্ব স্বাস্থ্য সংস্থার সকল নিয়ম মেনে চলি।

প্রিয় এলাকাবাসী আপনারা মাত্র দুই সপ্তাহ ঘরে অবস্থান করুন ইনশাআল্লাহ আমরা সকলে এই অস্থিরতা কাটিয়ে উঠব। আর যদি কারো মধ্যে এ ভাইরাসে উপসর্গ দেখা দেয় আপনারা স্বাস্থ্য অধিদপ্তরে এবং প্রশাসনকে অবহিত করুন তারা আপনার চিকিৎসার ব্যবস্থা করবে। ভয়ের কারন নেই বেশীর ভাগ আক্রন্ত মানুষ ভালো হয়ে যায়। প্রিয় এলাকাবাসী কয়েকটা দিন কষ্ট হলেও ঘরে থাকুন, দিন মজুর হতদরিদ্রদের জন্য প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে আপনাদের কাছে খাদ্য সামগ্রী পৌছে যাবে।

কয়েকদিন পর সব ঠিক হয়ে যাবে আমরা আবার একত্রিত হব, সকলে দেশ ও এলাকা উন্নয়নে অবদান রাখব। সকলে মিলে জয়বাংলার শ্লোগান দিব, জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করব ইনশাআল্লাহ…

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error: Content is protected !!
%d bloggers like this: