খাদ্য সহায়তা পেয়ে কলাপাড়ায় কর্মহীন মানুষের মুখে হাসি ফুটেছে

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি:

পটুয়াখালীর কলাপাড়ায় করোনা পরিস্থিতির কারনে কর্মহীন হয়ে পড়া মানুষদেরকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। এ উপজেলায় করোনা ভাইরাস সংক্রমন এড়াতে লক ডাউন চলমান থাকায় থেমে গেছে নি¤œ আয়ের মানুষের জীবনের চাকা। দু:শ্চিন্তা গ্রস্ত মানুষের কাছে একত্রে চাল, ডাল, তেল, আলু, লবন, পেঁয়াজ, সাবান সম্মিলিত এ খাদ্য সহায়তার প্যাকেজ যেন আশীর্বাদ। লকডাউন চলমান থাকলেও অন্তত:রান্নার চুলা জ্বলানোর এ নিশ্চয়তা খেটে খাওয়া মানুষগুলোর মুখে যেন হাসি ফুটিয়েছে। সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলা পরিষদ থেকে ১২টি ইউনিয়ন ও দুইটি পৌরসভার প্রায় দুই হাজার দরিদ্র ও কর্মহীন মানুষকে খাদ্য সহায়তা পাঠানো হয়েছে বলে জানা গেছে।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, এ খাদ্য সহায়তার তালিকায় রয়েছে ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি লবন, ৫০০ মি.লি. তেল ও ১টি স্যাভলন সাবান। ইতোমধ্যে সহায়তার এ খাদ্য সামগ্রী উপজেলার ১২টি ইউনিয়নও দু’টি পৌরসভায় পৌঁছে দেয়া হয়েছে।

এর আগে শনিবার বিকেলে উপজেলা নিবার্হী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক উপজেলার মহিপুর ও কুয়াকাটার ৮৩ জন মানসিক ভারসাম্যহীন, প্রতিবন্ধী ও দুঃস্থ্যদের সরকারি খাদ্য সহায়তা প্রদান করেন। কলাপাড়া পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদারও পৌরসভার দরিদ্র ও কর্মহীন মানুষকে খাদ্য সহায়তা দিয়েছেন।

উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক বলেন, বরাদ্দকৃত ওই খাদ্য সহয়তা বন্টন করে প্রতিটি ইউপি চেয়ারম্যান ও পৌর মেয়রদের কাছে পাঠানো হয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error: Content is protected !!
%d bloggers like this: