গুরুদাসপুরে বাজার সাটডাউন কার্যকরে পুলিশী টহল

জনি পারভেজ, (গুরুদাসপুর নাটোর) প্রতিনিধি:
নাটোরের গুরুদাসপুর থানা পুলিশ ও জনপ্রতিনিধিদের নেতৃত্বে সরকারী সিদ্ধান্ত বাস্তবায়নে চাঁচকৈড় বাজার সাটডাউনে অভিযান পরিচালিত হয়েছে।

২৫ মার্চ বুধবার দুপুর ১২ টায় জনসমাগম রোধে ওই পুলিশী টহল ও অভিযান পরিচালিত হয়। এতে নেতৃত্ব দেন গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাহারুল ইসলাম। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন গুরুদাসপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন,পৌর মেয়র শাহনেওয়াজ আলী,ভাইস চেয়ারম্যান আলাল শেখ,জেলা পরিষদ সদস্য সরকার মেহেদী হাসান, ৪ নং ওয়ার্ড কাউন্সিলর নিজাম উদ্দিন বাবু,উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ইমরান শাহ প্রমুখ। এসময় নিত্যপ্রয়োজনীয় দোকান যেমন কাঁচা বাজার,ওষুধ,খাদ্যদ্রব্য,হোটেল ছাড়া সব কিছু বন্ধ করে দেয়া হয়।

সাথে করোনা ভাইরাস সংক্রামন রোধে জনসাধনকে সচেতন করতে হ্যান্ড মাইকে সচেতন করা হয়। সর্বসাধারনকে বিশেষ প্রয়োজন ছাড়া ঘরের বাইরে অবস্থান করতে বারন করা হয়।

উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন জানান,বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস ঠেকাতে সরকারী সিদ্ধান্ত অনুসারে সবাইকে বিশেষ প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের না হতে নির্দেশনা প্রদানে এই অভিযান।

জনসাধারন সচেতন হলে নিরাপদ দুরত্ব বজায় রাখলে করোনা ভাইরাস সংক্রামিত হবার ঝুকি কমতে পারে। ওসি মোজাহারুল ইসলাম হ্যান্ড মাইকে দোকান বন্ধ করে সবাইকে প্রয়োজন ছাড়া বাইরে বের না হতে নির্দেশনা দেন।

তিনি জানান,সরকারী সিদ্ধান্ত বাস্তবায়নে থানা পুলিশ বদ্ধপরিকর। করোনা মোকাবেলায় নির্দেশিত দোকান ছাড়া কোন দোন খোলা রাখতে দেয় হবে না। নিরাপদ দুরত্ব বজায় রাখতে বলা হচ্ছে। সর্বসাধারনের চলাচল সিমিত করতে বলা হচ্ছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error: Content is protected !!
%d bloggers like this: