দশমিনায় ত্রান সামগ্রী বিতরন

সঞ্জয় ব্যানার্জী, দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি:
বিশ্বব্যাপি মহামারি আকারে ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের কারণে সাধারণ মানুষ বাড়ি থেকে বের না হওয়ার নির্দেশনায় পটুয়াখালীর দশমিনা উপজেলার বাঁশবাড়িয় ইউনিয়নে ও রনগোপালদী ইউনিয়নে নিম্নবিত্ত আয়ের মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় পণ্য চাল, আলু ও ডাল বিতরন করা হয়।

বৃহস্পতিবার বেলা ১১টায় রনগোলদী ইউনিয়ানের ১হাজার পরিবারকে ও বেলা ১২টায় বাঁশবাড়িয়া ইউনিয়ানের ১শ”৫০পরিবারকে এ পণ্য সামগ্রী বিতরণ করা হয়। বিতরন উদ্ধোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ তানিয়া ফেরদৌস। এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আ”লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আঃ আজিজ মিয়া, উপজেলা আ”লীগের সাধারন সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান এ্যাড. ইকবাল মাহামুদ লিটন, উপজেলা ভাইস চেয়ারম্যান নাসির উদ্দিন পালোয়ান, জেলা পরিষদ সদস্য জাকির হোসেন ভুট্রু, রনগোপালদী ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন ও সকল ইউপি সদস্যসহ এলাকার গর্নমান্যব্যাক্তিবর্গ এবং বাঁশবাড়িয়া ইউপি চেয়ারম্যান আলতাব হোসেন আকন, বাঁশবাড়িয়া ইউনিয়ান আ”লীগের সভাপতি কাজী আনোয়ার ও সকল ইউপি সদস্যসহ এলাকার গর্নমান্যব্যাক্তিবর্গ।

উপজেলা আ”লীগের সাধারন সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান এ্যাড. ইকবাল মাহামুদ লিটন বলেন, করোনা ভাইরাস নিয়ে আতংক না হয়ে এর প্রতিরোধে সকলকে সচেতনতার সাথে সম্মিলিতভাবে মোকাবেলা ও সরকারী নির্দেশ মেনে চলা।

উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ তানিয়া ফেরদৌস জানান, উপজেলার সকল ইউনিয়ান চেয়ারম্যানকে নিম্নবিত্ত আয়ের মানুষের তালিকা করার জন্য নির্দেশ দেয়া হয়েছে এবং পর্যয়ক্রমে এ পন্য সামগ্রী বিতরন কার্যক্রম চলবে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error: Content is protected !!
%d bloggers like this: