বরগুনায় “করোনা’ ভাইরাসকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা

বরগুনা প্রতিনিধিঃ

শুক্রবার দুপুর ১২টার দিকে জেলা হাসপাতালের দক্ষিন পাশের সড়কে “করোনা ভাইরাস” কে কেন্দ্র করে মোঃ সাইফুল ইসলাম, এক যুবককে কুপিয়ে জখম করেছে ।

আহতরা হলেন- পৌরসভার ০২নং ওয়ার্ড কালিবাড়ি সরক এলাকার, মোঃ সেলিম পাটুয়ারী হাওলাদারের ছেলে, মোঃ বেল্লাল হেসেন (২০)। পৌরসভার সদস্য লিটন হোসেন ঘটানা স্থানে এসে বেলালকে প্রতিপক্ষের সামনে থেকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য তাকে বরগুনা সদর হাসপাতালে নিয়ে যায়।

আহত বেলাল পাটোয়ারি জানান, বরগুনা জেনারেল হাসপাতাল এর দক্ষিণ পাশে আমার বাসার সামনে পৌরসভার ময়লার গাড়ি রাখে প্রতিদিন। আমার মা “করোনা”ভাইরাস প্রতিরোধে এখানে ময়লার গাড়ি রাখতে নিষেধ করেন। নিষেধ করে আমার মায়ের উপর ক্ষিপ্ত হয় সাইফুল।

পরে আমার বাসার সামনে যাতে ময়লা না রাখতে পারে সেজন্য বেড়া দেওয়ার জন্য আমি একটি দা নিয়ে আসি এবং কিছু গাছের টুকরো নিয়ে আসি। তখন প্রতিপক্ষ সাইফুল ইসলাম ও তার স্ত্রী সহ অনেকে বাঁধা দেয়, আমার মা সাইফুলের হাত থেকে আমাকে উদ্ধার করতে গেলে একপর্যায়ে আমার মায়ের গায়ে হাত দেয় তখন আমি সাইফুলকে ধাক্কা দেই। পরে সাইফুল আমি নিয়ে আসা দাউ দিয়ে আমার মাথায় কোপ দেয়।

এ সময় দায়ের কোপে তার মাথায় জখম হয়। পরে ডাক-চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে পুলিশকে খবর দেয়। এসময় পৌরসভার ড্রাইভার মোঃ লিটন হোসেন, বেলালকে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে।

সদর থানার ওসি মোঃ আবির হোসেন জানান, ঘটনার পরপরই পুলিশ পাঠিয়ে অপরাধী মোঃ সাইফুলকে ধরে নিয়ে আসি। এবং কোন মামলা হওয়ার আগেই। যেহেতু সাইফুল পৌরসভায় কাজ করেন, সেই ভিত্তিতে বরগুনা পৌরসভার, মেয়র শাহাদাত হোসেন এর নেতৃত্বে শালিসি ব্যাবস্থার মাধ্যমে বিষয়টি মিমাংসা করা হয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error: Content is protected !!
%d bloggers like this: