বেতাগীতে হ্যান্ড স্যানিটাইজার তৈরী করে আলোচনায় বিশ্বজিৎ

শফিকুল ইসলাম ইরান,বেতাগী(বরগুনা)প্রতিনিধি:
মরণঘাতি করোনাভাইরাস কোভিড-১৯ এর এর ভয়াবহ পরিস্থিতিতে বেতাগীতে সাধারণ মানুষের পাশে দাড়াওনা এক তরুণ যুবকের নাম বিশ্বজিৎ(অজয়)।

করোনাভাইরাস থেকে রক্ষা পেতে হাত পরস্কিার রাখার বিক্লপ নেই, এমন পরিস্থিতিতে পুরো বেতাগীতে হ্যান্ড স্যানিটাইজার দূর্লভ হয়ে গেছে। আর এমন সময়ে বেশ কয়েকজন ডাক্তারের সাথে কথা বলে তাদের সহায়তা ও নিজ অর্থায়নে হ্যান্ড স্যানিটাইজার তৈরী করার উদ্যোগ নেন এই যুবক বিশ্বজিৎ।

ইতোমধ্যে সে আটশত বোতল হ্যান্ড স্যানিটাইজার(হ্যাক্সিসোল) উপজেলার বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে বিনামূল্যে বিতরণ করেছেন এবং আরো ৫০ লিটার হ্যান্ড স্যানিটাইজার সাধারণ মানুষের বাড়ি বাড়ি গিয়ে পৌছে দিয়েছেন। যা ইতোমধ্যে বেতাগী উপজেলাবাসীর বেশ নজর কেড়েছে।

বিশ্বজিৎ (অজয়) পৌরসভার ৭নং ওয়ার্ডের বাসিন্দা ও সোনরগাঁও ইউনির্ভাসিটির বি.এস.সি ইন ম্যাকানিক্যাল ইঞ্জনিয়ারিং ৪র্থ বর্ষের ছাত্র ও বেতাগী উপজেলা ছাত্রলীগের যুগ্নসাধারন সম্পাদক ।

বিশ্বজিৎ বলেন, করোনার মতো ভয়াবহ র্দূসময়ে সাধারণ মানুষের পাশে থাকতে পেয়ে নিজেকে ধন্য মনে করি।শুধুমাত্র মানবসেবায় নিয়োজিত থাকাই আমার মূল লক্ষ্য ও উদ্দেশ্য।

বেতাগী উপজেলা নির্বাহী অফিসার মো. রাজিব আহসান বলেন, সকলে যার যার অবস্থান থেকে বিশ্বজিৎদের মতো এগিয়ে আসলেই সকল ধরনের পরিস্থিতি মোকাবেলা করা সম্ভব। একই সাথে সকলকে সচেতন থাকার আহ্বান জানান এ নির্বাহী কর্মকর্তা।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error: Content is protected !!
%d bloggers like this: